দোয়া চাইলেন মুশফিক দোয়া চাইলেন মুশফিক – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: সামনে শ্রীলঙ্কা সফর। দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে বাংলাদেশ। এজন্যই ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছিল ক্রিকেটারদের অনুশীলন।

 

কিন্তু অনুশীলনে থাকা একজন ট্রেনারসহ তিনজন সাপোর্টিং স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে আপাতত বন্ধ রাখা হয়েছে অনুশীলন।

 

আর সাবধানতা হিসেবে শ্রীলঙ্কা সফরের সম্ভাব্য স্কোয়াডের ক্রিকেটারদের করোনাভাইরাস পরীক্ষা করানোর উদ্যোগ নিয়েছে বিসিবি। এরই প্রেক্ষিতে আজ সোমবার থেকে শুরু হয়েছে ক্রিকেটারদের নমুনা সংগ্রহের কাজ।

 

ক্রিকেটারদের বাসায় গিয়ে স্বাস্থ্যকর্মীরা নমুনা সংগ্রহ করছেন। বিসিবির স্বাস্থ্যকর্মীরা সোমবার সকালে যান জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিমের বাসায়। তাঁর শরীরের নমুনা সংগ্রহ করে নিয়ে আসা হয়।

 

মুশফিকুর রহিম নমুনা সংগ্রহের ছবি তুলে নিজের ফেসবুক পেইজে শেয়ার করেছেন।

 

সেই ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন, ‘নতুন অভিজ্ঞা…আমাদের জন্য দোয়া করবেন।’

 

শ্রীলঙ্কা সফরের জন্য দু-একদিনের মধ্যে জাতীয় দলের স্কোয়াড ঘোষণা করা হতে পারে। কাল রাতে ঢাকায় ফিরেছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। তাঁর সাথে আলোচনার জন্য আটকে আছে স্কোয়াড ঘোষণা।

 

তিনি ফেরায় তাঁর সাথে কথা বলে স্কোয়াড দেবেন নির্বাচকরা। ইতোমধ্যে টেস্ট অধিনায়ক মুমিনুল হকের সাথে কথাবার্তা সম্পন্ন করা হয়েছে।

 

সফরের আগে ২১ সেপ্টেম্বর থেকে দলগত অনুশীলন শুরু করবে বাংলাদেশ। এর আগেই ক্রিকেটারদের রাখা হবে হোটেলে। সেপ্টেম্বরের শেষ সপ্তাহে বাংলাদেশ উড়াল দেবে লঙ্কাদ্বীপে। সেখানে চলবে মাসখানেকের অনুশীলন।

 

অক্টোবরের ২৪ তারিখ মাঠে গড়াবে প্রথম টেস্ট।

শেয়ার করুন :