তামিমের সমস্যা কী? জানা যাবে ‘৭-১০ দিনে’ তামিমের সমস্যা কী? জানা যাবে ‘৭-১০ দিনে’ – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: তামিম ইকবালের সমস্যা কী? কেন তিনি বার বার পেটের ব্যথায় ভুগছেন? এটা জানা যাবে এক সপ্তাহ থেকে ১০ দিনের মধ্যে। এর মধ্যেই পাওয়া যাবে লন্ডনে করা তামিমের পরীক্ষার রিপোর্ট।

 

এমনটাই জানিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

 

তিনি বলেন, ‘লন্ডনে অনেকগুলো টেস্ট করানো হয়েছে আমার। অনেক সময় নিয়ে টেস্টগুলো করেছেন তাঁরা। সবগুলো টেস্টের রিপোর্ট আসতে আরও ৭ থেকে ১০ দিন লাগবে। এজন্য ডাক্তারই বললেন, এতো দিন অপেক্ষা না করে চাইলে দেশে ফিরতে পারি। রিপোর্ট পাওয়ার পর তারা যদি মনে করেন যে ওষুধেই সেরে যাবে, তাহলে অনলাইনেই পরামর্শ দেবেন। আর সার্জারির মতো কিছুর প্রয়োজন হলে আমাকে আবার লন্ডন যেতে হবে।’

 

তামিম যোগ করেন, ‘চেষ্টা করেছিলাম রোগের ধরন সম্পর্কে ডাক্তারের কাছ থেকে একটু ধারণা পেতে। কিন্তু সব রিপোর্ট না দেখে তারা কিছুই বলতে চাননি। আপাতত অপেক্ষা করা ছাড়া উপায় নেই।’

 

তামিম ইকবাল কয়েক মাস ধরে পেটের ব্যথায় ভুগছেন। মাঝেমধ্যে এ ব্যথা প্রচণ্ড হয়ে ওঠে। দেশে চিকিৎসকদের পরামর্শ নিয়েছেন তিনি।

 

কিন্তু রোগ ধরা না পড়ায় তামিম লন্ডনে চিকিৎসা করানোর মনস্থির করেন। এ লক্ষ্যে অনলাইনের মাধ্যমে লন্ডনের চিকিৎসকের সাথে কথা বলেন তামিম। চিকিৎসকের পরামর্শেই তিনি গেল ২৫ জুলাই লন্ডনে যান।

 

সেখানে তামিমের বেশ কয়েকটি পরীক্ষা করানো হয়। সেই পরীক্ষার রিপোর্ট পাওয়ার অপেক্ষাই এখন।

 

এর আগে কাল শনিবার ঈদের দিন সকালে তামিম দেশে ফিরে আসেন।

 

এদিকে, ঈদের আগে কয়েকজন ক্রিকেটার একক অনুশীলন করেছেন। ঈদের পরে, ৮ বা ১০ আগস্ট থেকে ফের অনুশীলন শুরু হতে পারে। তবে তামিম ইকবাল বলছেন, তিনি পেট ব্যথার বিষয়টির সুরাহা না হওয়া অবধি অনুশীলনে নামতে চান না। এটা কোন ধরনের রোগ, তা বুঝতে চাইছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

শেয়ার করুন :