টি-টোয়েন্টি দিয়ে সাকিব ফিরছেন নভেম্বরে টি-টোয়েন্টি দিয়ে সাকিব ফিরছেন নভেম্বরে – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: সাকিব আল হাসান শ্রীলঙ্কা সফর দিয়ে ক্রিকেটে ফেরার প্রত্যাশায় ছিলেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও সেই ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু বাংলাদেশের লঙ্কা সফর স্থগিত হয়ে যাওয়ায় সাকিবের প্রত্যাশা পূরণ হয়নি।

 

তবে ক্রিকেটে ফিরতে সাকিবকে খুব বেশি অপেক্ষায় থাকতে হচ্ছে না আর। আগামী মাসেই টি-টোয়েন্টি দিয়ে তিনি ফিরবেন ক্রিকেটে।

 

এমনটাই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

 

সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হচ্ছে আগামী ২৮ অক্টোবর। পর দিন থেকে তিনি মুক্ত। সাকিব এখন আছেন যুক্তরাষ্ট্রে। লঙ্কা সফর স্থগিত হয়ে যাওয়ায় সাকিব পরিবারের কাছে ফিরে গেছেন।

 

এর আগে যুক্তরাষ্ট্র থেকেই দেশে ফিরে বিকেএসপিতে নিবিড় অনুশীলন করেছিলেন তিনি। চার সপ্তাহের সে অনুশীলনে ঘনিষ্ঠত কোচ নাজমুল আবেদিন ফাহিম এবং সালাউদ্দিনের তত্ত্বাবধানে ছিলেন সাকিব।

 

আজ মঙ্গলবার বিকালে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি জানান, আগামী মাসে পাঁচটি দল নিয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্ট হবে। সেখানে সাকিব আল হাসান অবশ্যই খেলবেন।

 

নাজুমল হাসান পাপন বলেন, ‘অবশ্যই এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলবেন সাকিব।’

 

‘পাঁচ দলকে নিয়ে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি। এটা কি করপোরেট লিগ হবে নাকি গত বিপিএলের মতো বিসিবির ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হবে, এটা আমি বলতে পারছি না। বিষয়টা এখনও চূড়ান্ত হয়নি।’

 

পাপন বলেন, ‘তিনটা করপোরেট হাউজের সঙ্গে কথা হচ্ছে। তারা কোনো না কোনোভাবে বোর্ডের সাথে জড়িত। তারা রাজি। এমনও হতে পারে, বোর্ড এবং করপোরেট হাউজগুলোকে নিয়ে একটা টুর্নামেন্ট হবে।’

 

অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে প্রতিটি দলে থাকবেন ১৫ জন ক্রিকেটার। বিদেশি ক্রিকেটার থাকারও সম্ভাবনা আছে টুর্নামেন্টে।

শেয়ার করুন :