ছয় গোলের ম্যাচে জুভেন্টাসের হোঁচট ছয় গোলের ম্যাচে জুভেন্টাসের হোঁচট – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: শুরুতেই দুই গোল করে এগিয়ে গেল জুভেন্টাস। এরপর টানা তিন গোল করে সাস্সুয়োলো দিল মোক্ষম জবাব। পরে আরেক গোল করে ম্যাচকে ড্রয়ের দিকে নিয়ে গেল জুভেন্টাস।

 

ছয় গোলের ম্যাচে কাল রাতে সাস্সুয়োলোর সাথে ড্র করেছে ইতালির লিগ শিরোপাধারীরা। সিরি আ’র ম্যাচটি হয় সাস্সুয়োলোর মাঠে।

 

হঠাৎ করে জুভেন্টাস টানা হোঁচট খেয়ে চলেছে। টানা তিন ম্যাচ ধরে তাঁরা জয়হীন। এসি মিলানের বিপক্ষে হার, আটলান্টার বিপক্ষে ড্র। এরপর কাল রাতে সাস্সুয়োলোর বিপক্ষেও ড্র। মাওরিসিও সাররি নিশ্চয়ই এখন শিষ্যদের পারফরম্যান্সকে মাইক্রোস্কোপের নিচে বিশ্লেষণ শুরু করেছেন।

 

সিরি আ’য় টানা তিন ম্যাচে জয়হীন থাকলেও জুভেন্টাস আছে শীর্ষেই। ৩৩ ম্যাচে ২৪ জয় আর ৫ ড্রয়ে তাঁদের পয়েন্ট ৭৭। দ্বিতীয় স্থানে থাকা আটলান্টার পয়েন্ট ৭০, লাৎসিও ৬৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।

 

কাল রাতে ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে গিয়েছিল জুভেন্টাস। কর্নার কিক উড়িয়ে না মেরে মিরালেম পিয়ানিচ একটু ওপরে থাকা দানিলোকে বাড়িয়ে দেন। ব্রাজিলিয়ান ডিফেন্ডারের শট খুঁজে নেয় জাল।

 

দ্বাদশ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন গনজালো হিগুয়েইন। পিয়ানিচ থ্রু করেছিলেন, সেটি ধরে গোল করেন আর্জেন্টাইন তারকা।

 

এ ম্যাচে জিয়াইনলুইজ বুফনের বদলে গোলপোস্টের নিচে দাঁড়ান ভয়চেখ স্ট্যাসনি। ২৪তম মিনিটে তিনি প্রতিপক্ষের আক্রমণ ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন। ২৬তম মিনিটে আরেকটি প্রচেষ্টা প্রতিহত করেন তিনি।

 

কিন্তু ২৯তম মিনিটে আর পারেন নি। ফিলিপ দুরিসিচি জোরালো শটে গোল করে ব্যবধান কমান।

 

দ্বিতীয়ার্ধে, ৫১ মিনিটে বাঁ পায়ের শটে গোল করেন বেরার্দি। এরপর ৫৪তম মিনিটে ফ্রান্সেসকো কাপুতোর শটও জাল কাঁপিয়ে দেয়। এগিয়ে যায় সাস্সুয়োলো।

 

৬০তম মিনিটে পাওলো দিবালার ক্রসে গোলের চেষ্টা করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু সেটি লক্ষ্যভ্রষ্ট হয়।

 

৬৪তম মিনিটে সমতায় আসে জুভেন্টাস। রড্রিগো বেন্তাকুরের কর্নার থেকে উড়ে আসা বলে মাথা ছুঁইয়ে স্কোরলাইন ৩-৩ করেন অ্যালেক্স সান্দ্রো।

 

লিগে প্রথম দেখায় সাস্সুয়োলোর সঙ্গে ২-২ গোলে ড্র করেছিল রিয়াল মাদ্রিদ।

 

কাল রাতের এই ম্যাচে রোনালদো যদি একটি গোল করতে পারতেন, তবে ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগ, স্প্যানিশ লা লিগা ও ইতালির সিরি আ’তে কমপক্ষে ৫০ গোল করার রেকর্ড গড়তেন তিনি। সিরি আ’তে তাঁর গোলসংখ্যা এখন ৪৯।

শেয়ার করুন :