রোনালদোর গোল চ্যাম্পিয়ন্স লিগের সেরা (ভিডিওসহ) রোনালদোর গোল চ্যাম্পিয়ন্স লিগের সেরা (ভিডিওসহ) – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ক্রিস্টিয়ানো রোনালদো। ফুটবলের এক বিস্ময়কর জাদুকর। দুর্দান্ত এই ফুটবলারের গোলটিই এবারের চ্যাম্পিয়ন্স লিগের সেরা গোল হিসেবে মর্যাদা পেয়েছে।

 

বিশ্বজুড়ে ফুটবলের কোটি কোটি দর্শক জুভেন্টাসের হয়ে অলিম্পিক লিওঁর বিপক্ষে পর্তুগিজ যুবরাজ রোনালদোর গোলটিকেই আসরের সেরা হিসেবে বেছে নিয়েছেন।

 

এবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শিরেপা জিতেছে বায়ার্ন মিউনিখ। ফাইনালে ফ্রান্সের লিগ ওয়ানের চ্যাম্পিয়ন দল পিএসজিকে কাঁদিয়ে এ প্রতিযোগিতায় নিজেদের ষষ্ঠ শিরোপা জয় করে জার্মানির দলটি।

 

ইতালির সিরি আ’র শীর্ষ দল জুভেন্টাস চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে বিদায় নেয়। অলিম্পিক লিওঁর বিপক্ষে যে ম্যাচে আসর থেকে বিদায় নেয় জুভেন্টাস, সে ম্যাচে জোড়া গোল করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তাঁর দলও পেয়েছিল জয়।

 

কিন্তু জুভেন্টাসের মাঠে গোল করার সুবিধা নিয়ে কোয়ার্টার ফাইনালে যায় লিওঁ।

 

দলগতভাবে তাই রোনালদো এবার ব্যর্থ। কিন্তু ব্যক্তিগত নৈপুণ্যে একটুও পিছিয়ে নেই সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

 

উয়েফা এবার চ্যাম্পিয়ন্স লিগের ১০টি গোলের ভিডিও দিয়ে সমর্থকদের কাছে সেরা গোল বেছে নিতে অনুরোধ জানিয়েছিল। সমর্থকরা লিওঁর বিপক্ষে সেদিন ম্যাচে রোনালদো দ্বিতীয় গোলটিকেই সেরা হিসেবে বেছে নিয়েছেন।

 

দর্শকদের এই জরিপে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়েছে লাইপজিগের মার্সেল সাবিতজার গোলটি। আর তৃতীয় স্থানে আছে রোনালদোরই জুভেন্টাস সতীর্থ হুয়ান কোয়াদ্রাদোর একটি গোল। চতুর্থ স্থানে বার্সেলোনার লুইস সুয়ারেজের গোল এবং পঞ্চম স্থানে বায়ার্নের সার্জ জিনাব্রির গোল।

শেয়ার করুন :