চট্টগ্রামের কিউরেটরকে উড়িয়ে আনা হলো ঢাকায় চট্টগ্রামের কিউরেটরকে উড়িয়ে আনা হলো ঢাকায় – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রধান কিউরেটর প্রভীন হিঙ্গানিকরকে ঢাকায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকায় পৌঁছে বুধবার থেকেই কাজে নেমে পড়েছেন প্রভীন।

 

বর্তমানে তিনটি দল নিয়ে বিসিবি প্রেসিডেন্ট’স কাপ ওয়ানডে টুর্নামেন্ট চলছে শের-ই-বাংলায়। এ টুর্নামেন্টের জন্যই উইকেট ও আউটফিল্ডের দেখভালের দায়িত্ব দেওয়া হয়েছে প্রভীনকে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির গ্রাউন্ডস অ্যান্ড ফ্যাসিলিটিস বিভাগের সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন।

 

তিনি বলছিলেন, ‘জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে যেহেতু খুব একটা কাজ নেই, সে কারণে প্রভীনকে (ঢাকায়) আনা হয়েছে। পুরো টুর্নামেন্টে সে দায়িত্ব পালন করবে।’

 

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রধান কিউরেটর গামিনি ডি সিলভা। মহামারি করোনার ধাক্কা আসার পর গেল মার্চে তিনি নিজ দেশ শ্রীলঙ্কায় ফিরে যান। এরপর আর বাংলাদেশে ফেরেন নি তিনি।

 

গেল জুলাই থেকে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা মাঠে অনুশীলন করছেন। কিন্তু গামিনি ডি সিলভা ফেরেন নি।

 

গেল রোববার শুরু হয় বিসিবি প্রেসিডেন্ট’স কাপ। প্রধান কিউরেটরকে ছাড়াই শুরু হওয়া টুর্নামেন্টে ব্যাটসম্যানরা সুবিধা করতে পারছেন না। ফলে উইকেট (পিচ) নিয়ে এক-আধটু প্রশ্ন ওঠতে শুরু করেছে।

 

এমন পরিস্থিতিতে প্রভীন হিঙ্গারিকরকে চট্টগ্রাম থেকে ঢাকায় উড়িয়ে আনা হয়েছে উইকেটের পরিচর্যায়।

 

এদিকে, গামিনি ডি সিলভা ‘শিগগিরই ঢাকায় ফিরবেন’ বলে জানিয়েছেন বিসিবির গ্রাউন্ডস অ্যান্ড ফ্যাসিলিটিস বিভাগের সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন।

শেয়ার করুন :