ঘুরে দাঁড়ালো এসি মিলান, বিধ্বস্ত জুভেন্টাস ঘুরে দাঁড়ালো এসি মিলান, বিধ্বস্ত জুভেন্টাস – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: দীর্ঘ খরা; গোল নেই প্রথমার্ধে। খরা শেষে এলো গোলের বারিধারা; দ্বিতীয়ার্ধে ছয়টি গোল! দুই গোলে পিছিয়ে পড়ার পরও দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে এসি মিলান জিতে নিয়েছে ম্যাচ।

 

কাল রাতে সান সিরোয় জুভেন্টাসকে ৪-২ গোলে বিধ্বস্ত করেছে এসি মিলান। সিরি আ’তে সাত ম্যাচ পর হারলেন ক্রিস্টিয়ানো রোনালদোরা। ২০১৬ সালের পর ইতালির শীর্ষ লিগে জুভেন্টাসকে হারালো এসি মিলান।

 

ম্যাচের প্রথমার্ধে একটি গোলও হয় নি। ক্রিস্টিয়ানো রোনালদোর শট ছিল না লক্ষ্যে। এসি মিলানের ফরোয়ার্ড জ্লাতান ইব্রাহিমোভিচও পারেন নি জুভেন্টাসের রক্ষণে ছিঁড় ধরাতে।

 

পাওলো দিবালা এক ম্যাচের নিষেধাজ্ঞায়। তাঁর স্থলে একাদশে ঢুকেন গনজালো হিগুয়েইন। ম্যাচের প্রথমার্ধে তাঁর পা থেকেই আসে জুভেন্টাসের একমাত্র লক্ষ্যে থাকা শট। তবে সেটি ঠেকিয়ে দেন মিলান গোলরক্ষক।

 

ম্যাচের দ্বিতীয়ার্ধে জুভেন্টাসকে এগিয়ে দেন আদ্রিয়াঁ রাবিও। ৪৭তম মিনিটে মাঝমাঠ থেকে একাই বল টেনে নিয়ে যান তিনি। মিলানের পাঁচ খেলোয়াড়কে এড়িয়ে ডি-বক্সের মুখে গিয়ে জোরালো শটে গোল করেন এই ফরাসি মিডফিল্ডার।

 

৫৩তম মিনিটে দলকে আরো এগিয়ে দেন ক্রিস্টিয়ানো রোনালদো। হুয়ান কুয়াদরাদো উঁচু করে বাড়িয়েছিলেন বল। মিলানের দুই ডিফেন্ডার বলের নাগাল পেতে লাফ দেন। কিন্তু কেউ বলের নাগাল পান নি, পেয়ে যান রোনালদো। গোলের কাজটুকু সহজেই শেষ করেন পর্তুগিজ যুবরাজ। এ নিয়ে লিগে তাঁর গোল সংখ্যা হলো ২৬।

 

ম্যাচের বাকি গল্পটুকু এসি মিলানের দুর্দান্ত ফিরে আসার। ৬২তম মিনিটে পেনাল্টি পায় মিলান। লিওনার্দো বোনুচ্চির হাতে বল লাগায় ভিএআরের সহায়তায় পেনাল্টি দেন রেফারি। গোল করে ব্যবধান কমান ইব্রাহিমোভিচ।

 

৬৬তম মিনিটে দলকে সমতায় ফেরান ফ্রাঙ্ক কেসি। ইব্রাহিমোভিচের পাস থেকে বল পেয়ে গোল করেন তিনি।

 

পরের মিনিটে এগিয়ে যায় মিলান! আন্তে রেবিচের কাছ থেকে বল পেয়ে পর্তুগিজ স্ট্রাইকার রাফায়েল লিয়াও জুভেন্টাসের জাল কাঁপিয়ে দেন।

 

ম্যাচের ৮০তম মিনিটে ব্যবধান ৪-২ করেন আন্তে রেবিচ।

 

লিগে ৩১ ম্যাচে জুভেন্টাসের এটি চতুর্থ হার। ৭৫ পয়েন্ট তবু শীর্ষে আছে তাঁরা। ৬৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লাৎসিও।

 

আর ৩১ ম্যাচে ৪৯ জয়ে পঞ্চম স্থানে ওঠে এসেছে এসি মিলান।

শেয়ার করুন :