গোপন ভিডিও ফাঁস, রাশিয়ার অধিনায়ক বাদ গোপন ভিডিও ফাঁস, রাশিয়ার অধিনায়ক বাদ – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: তিনটি আন্তর্জাতিক প্রীতি ম্যচের জন্য রাশিয়া দল ঘোষণা করেছে। কিন্তু একটি গোপন ভিডিও ফাঁস হয়ে বিতর্ক সৃষ্টি হওয়ায় রাশিয়ার জাতীয় ফুটবল দলের অধিনায়ক আরতেম জিউবাকে দলে রাখা হয়নি।

 

আগামী সপ্তাহ থেকে শুরু হচ্ছে ফিফার আন্তর্জাতিক ম্যাচের উইন্ডো। ২০ নভেম্বরের মধ্যে রাশিয়া তিনটি ম্যাচ খেলবে।

 

সংবাদ সংস্থা রয়টার্স জানায়, আরতেম জিউবার একটি ব্যক্তিগত গোপন ভিডিও অনলাইনে ফাঁস হয়ে গেছে। এরপর বিবৃতি দিয়ে তাকে দলে না রাখার বিষয়টি জানিয়েছে রাশিয়ার ফুটবল ফেডারেশন।

 

রাশিয়ান সংবাদ সংস্থা তাস জানিয়েছে, ফাঁস হওয়া ভিডিওতে আরতেম জিউবার মতো এক ব্যক্তিকে দেখা গেছে। কিন্তু ভিডিওটি কীভাবে ফাঁস হলো কিংবা ভিডিওতে তিনি কী করছিলেন, তা উল্লেখ করেনি তারা।

 

তবে কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, ফাঁস হওয়া ১২ সেকেন্ডের ভিডিওতে জিউবার মতো দেখতে এক ব্যক্তিকে নগ্ন হয়ে ‘স্বমেহন’ করতে দেখা গেছে। ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

 

ভিডিওর বিষয়ে আরতেম জিউবার বক্তব্য জানার চেষ্টা করেছিল রয়টার্স। কিন্তু তা সম্ভব হয়নি।

 

রাশিয়া জাতীয় দলের কোচ স্তানিস্লাভ চেরচেশভ বলছেন, দলকে বিতর্কের বাইরে রাখতেই জিউবাকে রাখা হয়নি।

 

‘নভেম্বরে মলদোভা, তুরস্ক ও সার্বিয়ার সঙ্গে ম্যাচ রয়েছে। আমাদের এ নিয়ে মনোযোগী থাকতে হবে। বাইরের কোনো কিছুতে মনঃসংযোগ হারাতে চাই না আমরা। ঘটনার ফল হিসেবে জিউবাকে দলে না ডাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এটা দলকে যেমন নেতিবাচক বিষয় ও আলোচনা থেকে রক্ষা করবে, তেমনি খেলোয়াড়কেও।’

শেয়ার করুন :