গেইল এখন ‘অরিজিনাল প্রাইম মিনিস্টার’! গেইল এখন ‘অরিজিনাল প্রাইম মিনিস্টার’! – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: নিজেই নিজের একটি নাম দিয়েছেন, সেই নাম প্রবল জনপ্রিয়ও হয়ে গেছে। ‘ইউনিভার্স বস’ মানেই ক্রিস গেইল, জানেন ক্রিকেট অনুসারীমাত্রই। তার ব্যাটেও এখন এই নামের স্টিকার থাকে। এবার তার একটি নতুন পরিচয়ও পাওয়া গেল। যথারীতি এই পরিচয়ের উৎসও তিনি নিজেই, ‘অরিজিনাল প্রাইম মিনিস্টার!’

 

পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে দুটি ম্যাচ খেলার পর ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলতে ফিরে গেছেন গেইল। বিদায়ের আগে তিনি কথা বলেছেন অনেক কিছু নিয়েই। জাতীয় দলের খেলা শেষে আবার পিএসএলে ফিরে আসার আশাবাদ জানিয়েছেন। কথা প্রসঙ্গে উঠেছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ও কিংবদন্তি ক্রিকেটার ইমরান খানের কথাও।

 

সেই প্রসঙ্গেই গেইল মেতে উঠলেন তার স্বভাবসুলভ মজা ও রসিকতায়।

“ ইমরান খান, পাকিস্তানের প্রধানমন্ত্রী, একজন ক্রিকেটারকে প্রধানমন্ত্রী হতে দেখা দারুণ। অসাধারণ ব্যাপার। ক্যারিবিয়ানে ব্যাপারটি পুরো আলাদা। সেখানে প্রতিটি দ্বীপের আলাদা প্রধানমন্ত্রী আছেন।”

 

“কিন্তু আপনি জানেন কিনা, পুরো ক্যারিবিয়ানের ‘অরিজিনাল প্রাইম মিনিস্টার’ আমিই, কারণ আমি ইউনিভার্স বস। ক্যারিবিয়ানের সব প্রধানমন্ত্রীর জন্য শ্রদ্ধা ও ভালোবাসা। তাদের সবাইকে আমি ভালোবাসি, কারণ সবাইকে শ্রদ্ধা করি। তাদের সবাইকে ভালোবাসি কারণ সবার প্রতিনিধিত্ব করি আমি। ইউনিভার্স কি? আমিই প্রধানমন্ত্রী। আমি প্রধানমন্ত্রীদের প্রধান।”

 

পিএসএলে এবার নিজের প্রথম ম্যাচে ২৪ বলে ৩৯ রানের ইনিংস খেলেন গেইল। দ্বিতীয় ম্যাচে করেন ৪০ বলে ৬৮।

শেয়ার করুন :