গুরুত্বপূর্ণ দুই ম্যাচে নেইমারকে পাচ্ছে না ব্রাজিল! গুরুত্বপূর্ণ দুই ম্যাচে নেইমারকে পাচ্ছে না ব্রাজিল! – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: চরম বিপাকে পড়েছে ব্রাজিল। সামনে গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ। অথচ এখন একের পর এক তারকা চোট নিয়ে ছিটকে পড়ছেন। যার সর্বশেষ সংযোজন দলটির প্রাণভ্রোমরা নেইমার!

 

পিএসজি তারকা চোট পেয়েছেন পায়ের অ্যাডাক্টর মাংসপেশিতে। এর ফলে অন্তত দুই সপ্তাহের বেশি সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

 

গেল বুধবার ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে ম্যাচ ছিল পিএসজির। ওই ম্যাচের প্রথমার্ধে চোট পেয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যান নেইমার। তখনই শঙ্কা দেখা দিয়েছিল, বেশ কয়েক দিনের জন্য হয়তো মাঠে দেখা যাবে না তাকে।

 

সেই শঙ্কাই সত্যি হয়েছে। পিএসজির কোচ টমাস টুখেল জানিয়েছেন, ২৮ বছর বয়সী নেইমারকে ফিফার আন্তর্জাতিক বিরতির আগে আর পাওয়া যাচ্ছে না। ফলে পিএসজির হয়ে তিনটি ম্যাচ মিস করবেন তিনি। ফরাসি লিগ ওয়ানে নঁত ও রেন এবং চ্যাম্পিয়ন্স লিগে লাইপজিগের বিপক্ষে ম্যাচে নেইমারকে পাবে না পিএসজি।

 

টুখেল বলেন, ‘আমরা দুঃখিত। নেইমারের অ্যাডাক্টরে ছোট চোট রয়েছে। সে আন্তর্জাতিক বিরতির পর ফিরবে।’

 

বিশ্বকাপের বাছাইপর্ব এবং প্রীতি ম্যাচের জন্য সামনে ফিফার উইন্ডো আছে। এ সময়ে ক্লাব ফুটবল বন্ধ থাকবে।

 

ব্রাজিল ১৩ নভেম্বর ঘরের মাঠে ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে। এর চার দিন পর উরুগুয়ের বিপক্ষে দেশটির মাঠে লড়বে তিতের দল। কিন্তু পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা এখন আছে অস্বস্তির মধ্যে।

 

ইতিমধ্যে চোট পেয়ে দল থেকে ছিটকে গেছেন বার্সেলোনার মিডফিল্ডার ফিলিপ কৌতিনহো এবং লিভারপুলের ফ্যাবিনিয়ো। এখন নেইমারকেও সম্ভবত পাচ্ছে না ব্রাজিল।

 

পিএসজি কোচ টমাস টুখেল যেটি বলছিলেন, ‘আমার মনে হয়, সে ব্রাজিলের হয়ে খেলতে পারবে না। সে বিরতির পর (মাঠে) ফিরবে।’

শেয়ার করুন :