‘গালি না খাওয়ায়’ খুশি ওয়ার্নার ‘গালি না খাওয়ায়’ খুশি ওয়ার্নার – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ইংল্যান্ড সফরে রয়েছে অস্ট্রেলিয়া। ইতোমধ্যে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে অজিরা অবিশ্বাস্যভাবে ২ রানে হেরেছে।

 

ইংল্যান্ড, অস্ট্রেলিয়ার মতো দলগুলো যখন খেলতে নামে, তখন গ্যালারি থেকে প্রতিপক্ষের খেলোয়াড়দের দিকে ধেয়ে আসে নানা কথার বাণ। গালাগালিও শুনতে হয় ক্রিকেটারদের।

 

ওয়ার্নার বল টেম্পারিংয়ে জড়িয়ে এক বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ ছিলেন। ফেরার পর ইংল্যান্ডে খেলতে গিয়ে কটুক্তির শিকার হয়েছেন। গেল ওয়ানডে বিশ্বকাপ, অ্যাশেজ সিরিজ সবখানে দর্শকরা নানা মন্তব্য করেছেন তাঁকে নিয়ে। বিশেষ করে বাউন্ডারি লাইনে ফিল্ডিংয়ে গেলেই শুনতে হয়েছে ধুয়ো ধ্বনি।

 

কিন্তু এবার সব ব্যতিক্রম। ইংল্যান্ডের মাঠে খেলছে অস্ট্রেলিয়া, কিন্তু কোনো গালাগালি শুনতে হচ্ছে না ডেভিড ওয়ার্নারদের। কারণ কী? কারণ একটাই। মহামারি করোনাভাইরাসের কারণে এখন স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক ঢুকতে দেওয়া হচ্ছে না, গ্যালারি থাকছে ফাঁকা।

 

এই ফাঁকা গ্যালারিতে গালাগালি না হওয়ায় খুশি ডেভিড ওয়ার্নার।

 

তিনি বলছেন, ‘এই প্রথমবার ইংল্যান্ডের মাটিতে খেললাম, যেখানে কেউ গালাগালি করলো না। গালি খেতে হলো না।’

 

তবে পরক্ষণেই ওয়ার্নারের কণ্ঠে ফুটে ওঠলো নিরেট বাস্তবতা, ‘কিন্তু দর্শকরা খেলার প্রাণ। তাঁরা খেলায় থাকলে ভিন্নমাত্রা যোগ হয়। দর্শকদের কারণেই প্রতিপক্ষের মাঠে (বিদেশে) খেলা এতোটা চ্যালেঞ্জিং।’

 

প্রায় ছয় মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে অস্ট্রেলিয়া। দ্বাররুদ্ধ স্টেডিয়ামে খেলা হলেও খুশি বিধ্বংসী ওপেনার ওয়ার্নার। তিনি বলছেন, ‘বর্তমান করোনা পরিস্থিতিতে এটাই অনেক।’

শেয়ার করুন :