ক্রিকেটকেও কাঁদালেন বলিউড স্টার রাজপুত ক্রিকেটকেও কাঁদালেন বলিউড স্টার রাজপুত – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: বয়স মাত্র ৩৪। তারুণ্যে ভরপুর মানুষ। কিন্তু কে জানতো ভেতরে ভেতরে একেবারে ছাই হয়ে যাচ্ছেন সুশান্ত সিং রাজপুত! কে জানতো এইটুকুন বয়সে অজানা অভিমানে পৃথিবীকেই বিদায় জানাবেন তিনি!

 

কিন্তু হয়েছে ঠিক তাই। আজ রোববার মুম্বাইয়ের বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বলিউডের এই স্টার বেশ কিছুদিন ধরে ‘ডিপ্রেশনে’ ভুগছিলেন বলে জানাচ্ছে পুলিশ।

 

সুশান্তের এই আচমকা অভিমানী মৃত্যু বলিউডকে তো কাঁদাচ্ছেই, সাথে বিষাদে ঢেকে দিয়েছে ক্রিকেটের আকাশও। সুশান্ত যে ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করে আলোচনায় এসেছিলেন! তাঁর প্রথম ছবি ‘কাই পো ছে’ও ছিল ক্রিকেটকে ঘিরে।

 

‘রিল লাইফের ধোনি’র মৃত্যুতে তাই শোকাহত ভারতীয় ক্রিকেটাঙ্গন। টুইটারে শচীন টেন্ডুলকার লিখেছেন, ‘আমি স্তম্ভিত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর শুনে আমি খুব কষ্ট পাচ্ছি। খুবই প্রতিভাবান এবং চমৎকার অভিনেতা। সুশান্তের পরিবারকে সহমর্মিতা জানাই। ওঁর আত্মার শান্তি কামনা করি।’

 

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এক টুইটে লিখেছেন, ‘সুশান্ত সিং রাজপুতের খবর শুনে আমি হতবাক। বিশ্বাসই করতে পারছি না। ওঁর আত্মার শান্তি কামনা করি।’

 

সুরেশ রায়না লিখেছেন, ‘খবরটা শুনে প্রথমে বিশ্বাস করতে পারছিলাম না। মাহির (এমএস ধোনি) বায়োপিকের সময়ে ওঁর সঙ্গে বেশ কয়েকবার দেখা হয়েছিল। আমরা একজন হ্যান্ডসাম এবং সদাহাস্য অভিনেতাকে হারালাম!’

 

ভারতের সাবেক অলরাউন্ডার ইরফান পাঠানও শোকে নুব্জ, ‘তাজ হোটেলের জিমে ওঁর সঙ্গে শেষ বার আমার দেখা হয়েছিল। আমি ওঁকে বলেছিলাম, তোমার কেদারনাথ ছবিটা আমার খুব ভালো লেগেছে। তখন ও বলেছিল, ভাই প্লিজ ছিছোড়ে দেখুন, আরও ভালো লাগবে!’

 

টেন্ডুলকার, কোহলির মতো ভারতীয় ক্রিকেটের পরিচিত মুখ বীরেন্দ্রর শেহওয়াগ, হার্দিক পান্ডিয়া, রবীচন্দ্র অশ্বিন-সবাই শোক জানিয়েছেন।

 

২০১৩ সালে ‘কাই পো ছে’ ছবিটি দিয়ে বলিউডে যাত্রা শুরু সুশান্তের। এর আগে ‘পবিত্র রিশতা’র মতো সফল মেগা সিরিয়াল করেছেন। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি তাঁকে আলোচনায় নিয়ে আসে। এছাড়াও করেছেন ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি, পিকে, ছিছোড়ে, সোনচড়িয়া নামের ছবি।

 

গত সোমবার সুশান্ত সিং রাজপুত ও বরুণ শর্মার প্রাক্তন ম্যানেজার দিশা সলিয়নের অস্বাভাবিক মৃত্যু হয়। ওইদিন রাতে মুম্বাইয়ের মলাডের একটি বহুতল ভবনের নিচ থেকে দিশাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক জানান, দিশা আর নেই।

 

স্পোর্টসট্যুর২৪ডটকম/আরআই-কে

শেয়ার করুন :