কোহলি-আনুশকাকে নিয়ে মন্তব্য, মুখ খুললেন গাভাস্কার কোহলি-আনুশকাকে নিয়ে মন্তব্য, মুখ খুললেন গাভাস্কার – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে নিয়ে ‘বিরূপ মন্তব্য’ করে বিপাকে পড়েছেন ভারতের সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কার। তাঁকে নিয়ে হচ্ছে চরম সমালোচনা। কেউ কেউ তাঁকে আইপিএলের কমেন্ট্রি প্যানেল থেকে বাদ দেওয়ার দাবিও তুলেছেন।

 

এমন পরিস্থিতে মুখ খুলেছেন গাভাস্কার। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে এই কিংবদন্তি বলছেন, তাঁর কথাকে ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে। তিনি ধারাভাষ্যের সময় যা বলেছেন, তাতে অশালীন কিছু ছিল না।

 

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কাল রাতে আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের বিপক্ষে খেলছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আইপিএলের এই ম্যাচটিতে বিরাট কোহালি পর পর দু’বার লোকেশ রাহুলের ক্যাচ মিস করেন। পরে ব্যাটিংয়ে এক রানে আউট হয়ে যান কোহলি। এছাড়া স্লো ওভার রেটের কারণে ম্যাচ শেষে তাঁকে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

 

বিরাট কোহলি যখন আউট হয়ে ফিরছিলেন, তখন টিভিতে ধারাভাষ্য দিচ্ছিলেন গাভাস্কার। কোহলির ব্যর্থতা নিয়ে ধারাভাষ্যে তিনি বলেন, ‘এই যে লকডাউন ছিল, সেই সময় বিরাট শুধুই আনুশকার বোলিংই অনুশীলন করেছে। ওই ভিডিওটা দেখেছি, ওতে কিছু হওয়ার নয়।’

‘বিরাট শুধুই আনুশকার বোলিংই অনুশীলন করেছে’ এমন মন্তব্যকে ‘কুৎসিত’ ও ‘অশালীন ইঙ্গিতপূর্ণ’ বলে দাবি কোহলি ও আনুশকার ভক্ত-সমর্থকদের। এ নিয়ে দিনভর সামাজিক যোগাযোগমাধ্যমে গাভাস্কারের মুন্ডুপাত চলছে।

 

খোদ আনুশকা শর্মা ইনস্টাগ্রামে এক পোস্টে কঠোর সমালোচনা করেছেন গাভাস্কারের।

 

কুৎসিত মন্তব্য, গাভাস্কারকে ধুয়ে দিলেন আনুশকা

 

এরই প্রেক্ষিতে ওই সাক্ষাৎকারে গাভাস্কার বলেন, ‘আমি কেন আনুশকাকে দোষারোপ করতে যাব? আমি অশ্লীল কী বললাম? ভিডিওতে যা দেখা গেছে আমি শুধু তাই বলেছি…কেউ একজন পাশের বিল্ডিং থেকে ভিডিও করে আপলোড করেছিল। কোহলিও এই সময়ে কোনো অনুশীলন করেনি, আনুশকার সাথে ওই ভিডিওর সময়টুকু ছাড়া। আমি শুধু এ কথাটাই বলেছিলাম।’

 

আনুশকা প্রশ্ন রেখেছেন, গাভাস্কার কেন স্বামী কোহলির খেলার ব্যর্থতার দায়ভার তাঁর (আনুশকা) ওপর চাপাতে চাইছেন?

 

কিন্তু গাভাস্কার বলছেন, তিনি আনুশকাকে দোষারূপ করেন নি। তিনি শুধু কোহলি-আনুশকার ক্রিকেট খেলার ভাইরাল হওয়া ভিডিও নিয়েই কথা বলেছেন।

গাভাস্কার বলেন, ‘কোহলির ব্যর্থতার জন্য আমি আবার আনুশকাকে দোষারোপ করলাম কীভাবে! আমি শুধু এই বলেছি যে, ভিডিওতে আনুশকা কোহলিকে বল করছিল।’

শেয়ার করুন :