কোহলির সাথে ৮ বছর আগে কী হয়েছিল কম্পটনের? কোহলির সাথে ৮ বছর আগে কী হয়েছিল কম্পটনের? – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: কোহলিকে আপনি খোঁচা দেবেন, আর তিনি সহজে ছেড়ে দেবেন? কল্পনাও করবেন না! পাল্টা জবাব কিভাবে দিতে হয়, সেটা তাঁর ভালো করেই জানা।

 

এই যেমন, প্রায় ৮ বছর আগে ইংল্যান্ডের ওই সময়কার ওপেনার নিক কম্পটন ভারতের বিরাট কোহলিকে খোঁচা মেরে পাল্টা ‘কথা শুনেছেন’ বলে জানালেন।

 

নিক কম্পটন ‘দা এজেস এন্ড স্লেজেস ক্রিকেট পডকাস্ট’-এ কথা বলেছেন।

 

তিনি জানান, ২০১২ সালে ভারত সফরে গিয়েছিল ইংল্যান্ড। এক সন্ধ্যায় কোহলির তৎকালীন প্রেমিকার সাথে দেখা হয় কম্পটনদের। এ নিয়ে মাঠে তিনি খোঁচা দিয়েছিলেন কোহলিকে। কম যাননি কোহলিও, শুনিয়ে দু-চার কথা।

 

কম্পটন বলেন, ‘সেই সিরিজে আমি বিরাট কোহলির কাছ থেকে কিছু কথা শুনেছি। আমার মনে হয়, সিরিজ শুরুর আগে এক সন্ধ্যায় তার সাবেক প্রেমিকার সঙ্গে আমার দেখা হয়েছিল। আমার সঙ্গে কেভিন পিটারসেন, যুবরাজ সিং….আমাদের সবাই সেখানে ছিল, সেই তরুণীও ছিল। আমি তার সঙ্গে স্রেফ গল্প করেছিলাম, যেটা অন্যভাবে বলা হয়েছিল। আমার মনে হয় না, এ নিয়ে বিরাট কোহলি খুব একটা খুশি ছিল। যখনই আমি ব্যাটিংয়ে গিয়েছি সে আমাকে কিছু না কিছু বলেছে। সে বলার চেষ্টা করছিল, মেয়েটা ছিল তার প্রেমিকা। আর মেয়েটা বলেছিল, কোহলি তার সাবেক প্রেমিক।’

 

‘পুরো বিষয়টি তখন বেশ মজার একটা ঘটনা হয়ে দাঁড়িয়েছিল। আর আমাদের ইংল্যান্ড দলের খেলোয়াড়রা তা জিইয়ে রেখেছিল। আমরা ম্যাচের মধ্যে তাকে বিক্ষিপ্ত করতে এটা ব্যবহার করেছিলাম। তার মনযোগ নষ্ট করার চেষ্টায় ছিলাম এটা দিয়ে।’-যোগ করেন কম্পটন।

 

অবশ্য ইংলিশদের সেই চেষ্টা সফল হয়নি। সেবার নাগপুরে সিরিজের শেষ টেস্টে সেঞ্চুরি করেছিলেন বর্তমান ভারতীয় অধিনায়ক।

 

আরো পড়ুন:

ভারতের ৫ ক্রিকেটারকে অ্যান্টি-ডোপিং এজেন্সির নোটিশ

 

স্পোর্টসট্যুর২৪ডটকম/আরআই-কে

শেয়ার করুন :