কামরানের প্রয়াণে ক্রীড়ালেখক সমিতির শোক কামরানের প্রয়াণে ক্রীড়ালেখক সমিতির শোক – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি (বিএসপিএ), সিলেট শাখা। আজ সোমবার বিকালে শোক প্রকাশ করে এই শাখার সভাপতি মান্না চৌধুরী ও সাধারণ সম্পাদক আহবাবন মোস্তফা খান বার্তা পাঠান সংবাদমাধ্যমে।

 

কামরান ছিলেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি (বিএসপিএ), সিলেট শাখার প্রতিষ্ঠাতা সদস্য। তিনি ছিলেন ক্রীড়া অন্তঃপ্রাণ মানুষ। রাজনীতিতে যুক্ত থাকলেও নিয়মিত খেলাধুলার খবর রাখতেন কামরান।

 

শোকবার্তায় বলা হয়, ‘কামরান শুধু জনপ্রিয় রাজনীতিবিদ কিংবা জনপ্রতিনিধি ছিলেন না। তিনি ছিলেন সকল সেক্টরের মানুষের কাছে এক প্রিয় নাম। তার সরব পদচারণা ছিল ক্রীড়াঙ্গনেও। ক্রীড়ালেখক হিসেবেও ছিল তাঁর পরিচিতি। ১৯৭৬ সালে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেটের যাত্রা যখন শুরু হয়, তখন তিনিও ছিলেন অন্যতম স্বপ্নদ্রষ্টা। ছিলেন প্রতিষ্ঠাতা সদস্যদের একজন। তাই আজ তাঁর মৃত্যুতে ক্রীড়ালেখক সমিতির সদস্যরা গভীর শূন্যতা অনুভব করছে।’

 

প্রসঙ্গত, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য কামরান করোনাক্রান্ত ছিলেন। তিনি রোববার দিবাগত রাতে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সোমবার দুপুরে সিলেট নগরীর মানিকপীর কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

 

স্পোর্টসট্যুর২৪ডটকম/আরআই-কে

শেয়ার করুন :