কান্না নিয়ে নেইমারের হৃদয়গ্রাহী বার্তা কান্না নিয়ে নেইমারের হৃদয়গ্রাহী বার্তা – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: মাঠে বারবার প্রতিপক্ষের কড়া ট্যাকল আর ফাউলের শিকার হতে হয় ব্রাজিল তারকা নেইমারকে। ফাউলের শিকার হয়ে মাঠে তার গড়াগড়ি খাওয়ার দৃশ্যও নতুন নয়। মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে নির্দয় ট্যাকলে চোটগ্রস্থ হয়ে মাঠের বাইরে চলে যাওয়াও তার জন্য নতুন কিছু নয়।

 

কিন্তু এবার আরও একবার চোটের কারণে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে পড়াটা মানতে পারছেন না পিএসজি তারকা নেইমার। তাকে যেন পেয়ে বসেছে হতাশায়। তাই তো ইনস্টাগ্রামে হৃদয়গ্রাহী এক বার্তায় বলেছেন, এভাবে আর পারছেন না তিনি, জানেন না আর কতদিন সহ্য করতে পারবেন।

 

গেল বুধবার ফরাসি কাপের শেষ বত্রিশে ওঠার লড়াইয়ে কঁয়ের বিপক্ষে পিএসজির ১-০ গোলে জয়ের ম্যাচে চোট পান নেইমার। ৬০তম মিনিটে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়তে হয় তাকে। কঁয়ের বিপক্ষে ম্যাচে বেশ কয়েকবার নেইমারকে ফাউল করা হয়। এর মধ্যে দুবার তাকে বিপজ্জনক চ্যালেঞ্জ করেন স্টিভ ইয়াগো। পেছন থেকে ফাউল করার পর নেইমারের অ্যাবডাক্টরে কড়া ট্যাকল করেন ফরাসি এই ডিফেন্ডার।

 

পরদিন ক্লাবের ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে বলা হয়, বাম অ্যাবডাক্টরে চোট পেয়েছেন ২৯ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা। সেরে উঠতে সময় লাগতে পারে চার সপ্তাহের মতো।

 

এরপর ইনস্টাগ্রামে নিজের দুঃখ আর হতাশার কথা বলেছেন নেইমার। সময়ের অন্যতম সেরা এই ফুটবলার বলেন, ‘দুঃখটা বিশাল, ব্যথা অপরিসীম আর কান্না অবিরাম।’

 

‘জীবনে যা করতে সবচেয়ে বেশি ভালোবাসি, সেই ফুটবল খেলা থেকে আবারও কিছুদিন দূরে থাকব। কখনও কখনও আমি অস্বস্তি বোধ করি, এর কারণ আমার খেলার ধরণ; কারণ আমি ড্রিবল করি আর তারা আমাকে ক্রমাগত আঘাত করে।’

 

মাঠে বারবার আঘাত পাওয়ার পরও চোট নিয়ে নেইমারকে সমালোচনার মুখে পড়তে হয়। বিষয়টি যে তাকে দুঃখ দেয়, নেইমার জানিয়েছেন সেটাও, “বুঝতে পারি না, সমস্যাটা আমার নাকি আমি মাঠে যা করি সেটার। বিষয়টা আমাকে খুব কষ্ট দেয়। ‘অবশ্যই তাকে আঘাত করতে হবে’, ‘সে ইচ্ছা করে পড়ে যায়’, ‘কে কাঁদে’, ‘শিশুর মতো’, ‘বখে গেছে’-এমন সব কথাবার্তা যখন কোনো খেলোয়াড়, কোচ, ধারাভাষ্যকার বা যে কারো থেকেই শুনি, খুব খারাপ লাগে।”

 

‘সত্যিই বিষয়টা আমাকে কষ্ট দেয়। জানি না, কতদিন আমি এটা সইতে পারব। আমি কেবল ফুটবল খেলেই খুশি থাকতে চাই। আর কিছু না।’

 

এবার চোটের কারণে ছিটকে যাওয়ায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় বার্সেলোনার বিপক্ষে খেলা হবে না নেইমারের। ইউরোপ সেরা প্রতিযোগিতায় এই পর্বের প্রথম লেগে আগামী ১৬ ফেব্রুয়ারি ক্যাম্প ন্যুকে ম্যাচটি হওয়ার কথা। ফিরতি পর্বের ম্যাচ পিএসজির মাঠে আগামী ১০ মার্চ।

শেয়ার করুন :