করোনা: সুস্থ আছেন নাফিস, অপেক্ষায় নাজমুল করোনা: সুস্থ আছেন নাফিস, অপেক্ষায় নাজমুল – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল আর বর্তমান স্পিনার নাজমুল ইসলাম অপু করোনাভাইরাসে আক্রান্ত। নাফিসের মা নুসরাত ইকবালও করোনা পজিটিভ। অন্যদিকে নাজমুলের মা ও বাবা দুজনই আক্রান্ত।

 

নাফিস ইকবাল ও তাঁর মা সুস্থ আছেন। আজ আরেকবার তাঁদের করোনা শনাক্তকরণ পরীক্ষা করানোর কথা। অন্যদিকে নাজমুল ইসলাম অপু ও তাঁর বাবা-মা ফের করোনা শনাক্তকরণ পরীক্ষা করিয়েছেন। তাঁরা আছেন রিপোর্ট পাওয়ার আশায়।

 

প্রায় দুই সপ্তাহ আগে করোনায় আক্রান্ত বলে শনাক্ত হন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল ও তাঁর মা। এরপর থেকে তাঁরা চট্টগ্রাম শহরের কাজীর দেউড়ির বাসায় আইসোলেশনে ছিলেন। দুই সপ্তাহ পার হয়ে যাওয়ায় তাঁদের শারীরিক অবস্থা এখন আগের চেয়ে ভালো।

 

নাফিস ইকবাল সংবাদমাধ্যমকে বলছিলেন, তাঁরা এখন মোটামুটি সুস্থ আছেন। তেমন কোনো সমস্যা হচ্ছে না।

 

তিনি জানান, আজ মঙ্গলবার আরেকবার করোনা শনাক্তকরণ পরীক্ষা করাবেন তাঁরা। এতে ফলাফল নেগেটিভ আসবে বলে তাঁরা আশাবাদী।

 

বাংলাদেশের ক্রিকেটে করোনার থাবা

 

এদিকে, জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু ও তাঁর বাবা-মা সুস্থ হয়ে ওঠেছেন। তাঁরা সবাই কাল সোমবার আরেক দফায় করোনা শনাক্তকরণ পরীক্ষা করাতে দিয়েছেন।

 

এখন ফলাফলে নেগেটিভ এলেই তাঁরা আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত হবেন।

 

নাজমুল ইসলাম অপু সংবাদমাধ্যমকে বলেন,‘আল্লাহর রহমতে আব্বা-আম্মাসহ আমি এখন অনেকটাই সুস্থ। সৃষ্টিকর্তার দয়ায় এখন আর কোন সমস্যা নেই। সব জটিলতা ও উপসর্গ কেটে গেছে। আমরা এখন মোটামুটি সুস্থ। সোমবার করোনা টেস্ট করাতে নমুনা দিয়েছি। আশা করছি রিপোর্ট নেগেটিভ আসবে।’

 

চলতি মাসের মাঝামাঝিতে করোনা পজিটিভ বলে শনাক্ত হন নাজমুল ইসলাম অপু ও তাঁর বাবা-মা। নারায়ণগঞ্জ শহরে নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন তাঁরা।

শেয়ার করুন :