করোনায় আক্রান্ত শহিদ আফ্রিদি করোনায় আক্রান্ত শহিদ আফ্রিদি – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহিদ আফ্রিদি করোনাভাইরাসে আক্রান্ত। তিনি নিজেই টুইটারে এ তথ্য জানিয়েছেন। একইসাথে সকলের কাছে দোয়াও চেয়েছেন ৪০ বছর বয়সী এই সাবেক পাকিস্তান অধিনায়ক।

 

আফ্রিদি টুইটারে লিখেছেন, ‘বৃহস্পতিবার থেকে অসুস্থ বোধ করছিলাম। শরীরে ব্যথা ছিল। এরপর পরীক্ষা করিয়েছি এবং দুর্ভাগ্যজনকভাবে আমি কোভিড পজিটিভ। দ্রুত আরোগ্যের জন্য সবার প্রার্থনা কামনা করছি।’

 

করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকে নিজের ফাউন্ডেশনের মাধ্যমে পাকিস্তানজুড়ে প্রচুর সহায়তা কার্যক্রম চালিয়ে আসছিলেন শহিদ আফ্রিদি। এ কাজে মানুষের সংস্পর্শে আসতে হয়েছে তাকে। এ থেকেই তিনি আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

 

আরো পড়ুন:

টম মুডির অলরাউন্ডার তালিকায় নেই সাকিব!

 

সাবেক পাকিস্তানি ক্রিকেটার জাফর সরফরাজ গত এপ্রিলে করোনাক্রান্ত হয়ে মারা যান। তবে পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ময়দানে লড়েছেন, এমন ক্রিকেটারদের মধ্যে আফ্রিদির আগে আক্রান্ত হন তৌফিক উমর। তবে বাঁহাতি এই সাবেক ব্যাটসম্যান সুস্থ হয়েছেন।

 

প্রসঙ্গত, অসহায়দের সহায়তার জন্য গেল মাসে নিজের ডাবল সেঞ্চুরি করা ব্যাট নিলামে তুলেন বাংলাদেশের মুশফিকুর রহিম। আফ্রিদি সেই ব্যাট ১৭ লাখ টাকায় কিনে নেন।

 

স্পোর্টসট্যুর২৪ডটকম/আরআই-কে

শেয়ার করুন :