৮০ কোটি দিয়ে বিরল গাড়ি কিনলেন রোনালদো! ৮০ কোটি দিয়ে বিরল গাড়ি কিনলেন রোনালদো! – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ক্রিস্টিয়ানো রোনালদো মানে শুধু ফুটবলারই নন; রোনালদো মানে গ্ল্যামার, পেশির সৌষ্ঠব, রোনালদো মানে স্টাইল বা ফ্যাশন, তিনি মানেই আকাশছোঁয়া শখ। এসবই যেন তাঁকে মানায়।

 

পর্তুগিজ যুবরাজ আর জুভেন্টাসের তারকা রোনালদোর গাড়ির শখ নতুন কিছু নয়। পৃথিবীর অন্যতম সুন্দর ও মহার্ঘ্য সব গাড়ি রয়েছে তাঁর গ্যারাজে। কিন্তু মহামারি করোনা পরিস্থিতিতে গোটা বিশ্ব যখন আর্থিক মন্দায় ভুগছে, তখন যেন অসাধ্য সাধন করলেন সিআর৭। বিশ্বের সবচেয়ে দামি ও বিলাসবহুল গাড়ি Bugatti La Voiture Noire কিনেছেন ক্রিস্টিয়ানো রোনালদো!

 

সম্প্রতি নিজের ক্লাব জুভেন্তাসকে ৩৬তম সিরি আ’ শিরোপা জিতিয়েছেন রোনালদো। দলের হয়ে তিনিই ছিলেন সর্বোচ্চ গোলদাতা। এই শিরোপা জয়ই যেন নতুন গাড়ি কিনে উদযাপন করলেন রোনালদো।

 

রোনালদো যে গাড়ি কিনেছেন, বিশ্বে এখনও পর্যন্ত এ গাড়ি আছে মাত্র ১০টি! বুগাট্টি লা ভয়টার নয়ার বা সেন্টোডেসি গাড়িটির মূল্য কত জানেন? প্রায় ৮.৫ মিলিয়ন ইউরো। বাংলাদেশি টাকায় প্রায় ৮০ কোটি টাকা।

 

গাড়িটি দেখার পরই বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ইনস্টাগ্রামে গাড়ির সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। সঙ্গে ক্যাপশনে লিখেন, ‘আপনি কী দেখবেন, তা নিজেই নির্বাচন করে নিতে পারেন।’ শুধু তাই নয়, গাড়ির সামনের দিকেই ৩৫ বছর বয়সী তারকা লিখে দিয়েছেন, ‘CR7’।

 

অবাক হওয়ার আরও বাকি আছে। বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল গাড়ির মালিক রোনালদোর গ্যারাজে আছে মোট ৩০ কোটি ইউরোর গাড়ি। নতুন এই গাড়িটি, বুগাট্টি লা ভয়টার নয়ার তার মধ্যে নতুন রাজা হিসেবে জায়গা করে নিল। গাড়িটির প্রতি ঘণ্টায় গতিবেগ উঠতে পারে ৩৮০ কিলোমিটার। মাত্র ২.৪ সেকেন্ডে ৬০ কিলোমিটার পর্যন্ত পৌঁছে যেতে পারে এটি!

 

তবে গাড়িটি চালাতে রোনালদোকে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। বুগাট্টি লা ভয়টার নয়ারের পক্ষ থেকে জানানো হয়েছে, ২০২১ সালে গাড়িটি রোনালদোকে সমঝিয়ে দেওয়া হবে।

 

এর আগে রোনালদো বুগাট্টি ভেরন গ্র্যান্ড স্পোর্ট ভিটিস গাড়ি কিনেন। এছাড়াও তাঁর গ্যারেজে রয়েছে ফেরারি ৫৯৯ জিটিও, লাম্বোরগিনি অ্যাভেন্টেডর, ম্যাকলারেন এমপি-৪ ১২ সি-র মতো বিলাসবহুল সব গাড়ি।

শেয়ার করুন :