ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা, নেই রাসেল-সিমন্স-লুইস ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা, নেই রাসেল-সিমন্স-লুইস – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ওয়েস্ট ইন্ডিজ আগামী মাসে যাবে নিউজিল্যান্ড সফরে। সফরের জন্য টেস্ট ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)।

 

টেস্ট দলের অধিনায়কত্ব যথারীতি জেসন হোল্ডারের কাঁধেই আছে। টি-টোয়েন্টির দায়িত্বে কাইরান পোলার্ড।

 

টেস্ট সিরিজের জন্য ১৩ সদস্যের দল আর টি-টোয়েন্টির জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ৩ ও ১১ ডিসেম্বর শুরু হবে টেস্ট ম্যাচ দুটি। প্রথমটি হ্যামিলটনে, দ্বিতীয়টি ওয়েলিংটনে হবে।

 

এর আগে হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। অকল্যান্ডে সিরিজের প্রথম ম্যাচ ২৭ নভেম্বর, টাওর‌্যাঙ্গাতে দ্বিতীয়টি ২৯ নভেম্বর এবং একই ভেন্যুতে তৃতীয় ও শেষ ম্যাচ হবে ৩০ নভেম্বর।

 

টেস্ট দলে স্ট্যান্ড বাই হিসেবে আছেন ছয় ক্রিকেটার।

 

অলরাউন্ডার আন্দ্রে রাসেল, ব্যাটসম্যান লেন্ডল সিমন্স ও এভিন লুইস দলে নেই। মূলত তাঁরা নিজেরাই সফর থেকে সরে গেছেন। দলে না থাকলেও সুনীল নারাইনকে নজরে রাখার কথা বলা হয়েছে ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের পক্ষ থেকে।

 

মহামারি করোনাভাইরাসের মধ্যে এটি হবে ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় সফর। গেল জুলাই মাসে তাঁরা ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজ খেলেছিল।

 

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল: জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, শামারহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রাহকিম কর্ণওয়াল, শেন ডওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, চেমার হোল্ডার, আলজারি জোসেফ, কিমো পল ও কেমার রোচ।

 

স্ট্যান্ড বাই: এনক্রুমাহ বোনার, জসুয়া দা সিলভা, প্রিস্টন ম্যাকসুইন, শেইন মোসলে, রেমন রেইফার, জেডেন সিলস।

 

টি-টোয়েন্টি দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, শিমরন হেটমায়ার, ব্রেন্ডন কিং, কাইল মেয়ার্স, রোভমান পাওয়েল, কিমো পল, নিকোলাস পুরান, ওশান থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।

শেয়ার করুন :