এবার বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ স্থগিত এবার বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ স্থগিত – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: করোনাকালে ক্রিকেটে কোনো সুসংবাদ নেই। কাল নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর স্থগিত হয়। আজ বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত হয়ে গেছে।

 

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী মাসে শ্রীলঙ্কায় যাওয়ার কথা ছিল মুমিনল হকদের। আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ ওই ম্যাচগুলো। কিন্তু আজ বুধবার আনুষ্ঠানিক ঘোষণা এলো, করোনা পরিস্থিতিতে আপাতত সফরটি হচ্ছে না।

 

এ বছরের সূচিতে বাংলাদেশের আর কোনো টেস্ট ম্যাচ নেই। অথচ এ বছরই নিজেদের ইতিহাসে সবচেয়ে বেশি ১০টি টেস্ট ম্যাচ খেলার কথা ছিল টাইগারদের। কিন্তু বছরের শুরুর দিকে পাকিস্তান আর জিম্বাবুয়ের বিপক্ষে একটি করে খেলা ম্যাচই হয়ে থাকলো সম্বল।

 

আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা ছিল নিউজিল্যান্ড ক্রিকেট দলের। মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও নিউজিল্যান্ড ক্রিকেটের (এনজেডসি) যৌথ সিদ্ধান্তে স্থগিত হয়ে যায় এই সিরিজ। আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুটি টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল নিউজিল্যান্ডের।

 

এর আগে গেল এপ্রিলে করোনা পরিস্থিতিতে বাংলাদেশ সফর পিছিয়ে যায় অস্ট্রেলিয়ার। জুনে আসার কথা ছিল স্টিভেন স্মিথদের। আর বাংলাদেশ পাকিস্তান ও আয়ারল্যান্ড সফরে যেতে পারেনি। জুলাইয়ে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর আছে। কিন্তু সফরটি হবে কিনা, তা অনিশ্চিত।

শেয়ার করুন :