একই ফ্লাইটে ঢাকায় আসছেন ব্রাজিল-আর্জেন্টিনার তিন ফুটবলার একই ফ্লাইটে ঢাকায় আসছেন ব্রাজিল-আর্জেন্টিনার তিন ফুটবলার – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: এএফসি কাপ হবে তো? গেল বৃহস্পতিবার প্রতিযোগিতার নক আউট পর্বের ড্র হওয়ার কথা ছিল। শেষমুর্হতে তা স্থগিত করে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)।

 

এর আগে মহামারি করোনাভাইরাসের কারণে গেল মার্চে স্থগিত হয়ে যায় এএফসি কাপের গ্রুপপর্ব। নতুন করে অক্টোবরে প্রতিযোগিতা শুরুর তারিখ নির্ধারিত রয়েছে। ২৩ অক্টোবর বাংলাদেশের বসুন্ধরা কিংস খেলবে মাজিয়ার বিপক্ষে।

 

ম্যাচ আয়োজন নিয়ে শঙ্কা থাকলেও বসুন্ধরা কিংস প্রস্তুতিতে ঘাটতি রাখতে চায় না। দলটি তাই আর্জেন্টাইন হার্নান বার্কোস এবং দুই ব্রাজিলিয়ান রবসন ডি সিলভা রবিনহো ও জোনাথন ডি ফার্নান্দেজকে ক্যাম্পে নিয়ে আসছে। আগামী ৪ সেপ্টেম্বর এ তিনজন একই ফ্লাইটে ঢাকায় আসবেন।

 

যেমনটি বলছিলেন বসুন্ধরা কিংসের ম্যানেজার আহমেদ শায়েক, ‘আগামী ৪ সেপ্টেম্বর একই ফ্লাইটে বার্কোস, রবিনহো ও ফার্নান্দেজ আসছেন। স্থানীয় খেলোয়াড়দের সবাই ক্যাম্পে আছেন।’

 

তিনি বলছেন, ‘এএফসি কাপ পুনরায় শুরু হওয়া নিয়ে একটু অনিশ্চয়তা তৈরি হয়েছে। তবে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রাখছি। কয়েক দিনের মধ্যে সবকিছু জানা যাবে। যেটাই হোক না কেন, আমরা ক্যাম্প চালু রাখবো এবং সব খেলোয়াড়কে ক্যাম্পে রাখবো।’

 

হার্নান বার্কোস আগে থেকেই বসুন্ধরা কিংসে খেলছেন। নতুন করে ব্রাজিলের ওই দুই ফুটবলারকে সম্প্রতি দলে ভেড়ায় তাঁরা। করোনার কারণে এএফসি কাপ স্থগিত হওয়ায় বার্কোস দেশে ফিরে গিয়েছিলেন। এখন তিনিও ব্রাজিলের ওই দুজনের সাথে ফিরছেন।

 

এএফসি কাপে গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে টিসি স্পোর্টসকে ৫-১ গোলে উড়িয়ে দেয় বসুন্ধরা কিংস। চার গোল করেন হার্নান বার্কোস।

শেয়ার করুন :