‘ইতিহাসে ছাপ’ রেখে যেতে চান নেইমার ‘ইতিহাসে ছাপ’ রেখে যেতে চান নেইমার – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ফাইনালে গিয়ে একটিমাত্র গোলে শিরোপার স্বপ্ন জলাঞ্জলি। তাও যেনতেন ফাইনাল নয়, ক্লাব ফুটবলে পরম আরাধ্যের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল!

 

এই চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্যই বার্সেলোনা থেকে নেইমারকে রেকর্ড গড়ে দলে টানে ফরাসি ক্লাব পিএসজি। দুনিয়া কাঁপানো দলবদলে ২২২ মিলিয়ন পাউন্ডে ব্রাজিল তারকা যান লিগ ওয়ানের ক্লাবটিতে।

 

২০১৭ সালে ফ্রান্সে পাড়ি দেওয়ার পর প্রথম দুই মৌসুম ইনজুরির কারণে চ্যাম্পিয়ন্স লিগের স্বপ্ন বাস্তবায়নের সুযোগ হয়নি নেইমারের। তবে এবার, ২০১৯-২০ মৌসুমে দারুণ ফুটবলে পিএসজিকে ফাইনালে নিয়ে আসেন নেইমার-ডি মারিয়ারা। প্রথমবারের মতো ফাইনালে ওঠে শিরোপা ছোঁয়ার অপেক্ষায় ছিল পিএসজি।

 

কিন্তু বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলে হেরে শেষ হয়ে যায় স্বপ্ন। কান্নায় ভেসে যান নেইমাররা।

 

এই হতাশাকে পেছনে ফেলে নেইমারের চোখে এখন নতুন স্বপ্ন, নতুন প্রত্যয়। ‘পিএসজি লে ম্যাগাজিন’কে দেওয়া সাক্ষাৎকারে নেইমার বলছেন, তিনি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করে পিএসজির ইতিহাসে ছাপ রেখে যেতে চান।

 

একইসাথে বার্সেলোনায় ফেরার গুঞ্জনকেও আপাতত মাটিচাপা দিয়েছেন এই ব্রাজিল তারকা।

 

২৮ বছর বয়সী এই ফরোয়ার্ড বলছেন, ‘পরের মৌসুমে আমি পিএসজিতেই থাকছি। আমি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ফিরতে প্রস্তুত এবং এবার শিরোপা জিততে চাই। এই ক্লাবের ইতিহাসে আমার ছাপ রেখে যেতে চাই।’

 

২০১৯-২০ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে নেইমার ২৭ ম্যাচে করেন ১৯ গোল। মৌসুমে লিগসহ ঘরোয়া চারটি শিরোপা জেতেন। তবে হতাশা কেবল ওই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হারাটাই।

শেয়ার করুন :