ইতালিয়ান কাপের ফাইনালে জুভেন্টাস ইতালিয়ান কাপের ফাইনালে জুভেন্টাস – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: প্রথম লেগে ইন্টার মিলানকে হারিয়ে ইতালিয়ান কাপের ফাইনালে এক পা দিয়েই রেখেছিল জুভেন্টাস। ফিরতি পর্বেও প্রতিপক্ষকে রুখে দিয়ে শিরোপা লড়াইয়ের মঞ্চে জায়গা করে নিয়েছে তুরিনের দলটি।

 

বাংলাদেশ সময় কাল রাতে নিজেদের স্টেডিয়ামে সেমিফাইনালের দ্বিতীয় লেগ গোলশূন্য ড্র হয়েছে। সান সিরোয় প্রথম লেগে ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে ২-১ ব্যবধানে জিতেছিল জুভেন্টাস।

 

অন্য সেমিফাইনালে নাপোলি ও আটালান্তার মধ্যে যারা জয়ী হবে, তাদের বিপক্ষে ফাইনালে খেলবে আন্দ্রেয়া পিরলোর দল জুভেন্টাস।

 

সেমিফাইনালের দ্বিতীয় লেগে শুরু থেকে বল দখলে এগিয়ে ছিল জুভেন্টাস। কিন্তু প্রতিপক্ষ গোলরক্ষকের পরীক্ষা নিতে পারছিলেন না কেউই। ২৫তম মিনিটে ফ্রি-কিক থেকে রোমেলু লুকাকুর ফ্লিকে পোস্টের সামান্য বাইরে দিয়ে যায় বল। একটু পর ক্রিস্টিয়ান এরিকসেন ও লাউতারো মার্টিনেজের শট প্রতিহত হয় জুভেন্টাস-রক্ষণে।

 

বিরতির আগে দুটি সুযোগ পেয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথমবার ডি-বক্সে তার শট প্রতিপক্ষ ডিফেন্ডারের পায়ে লেগে ব্লকড হয়। পর্তুগিজ ফরোয়ার্ডের আরেকটি শট পা দিয়ে ঠেকিয়ে দেন ইন্টার মিলানের গোলরক্ষক সামির হান্দানোভিচ।

 

দ্বিতীয়ার্ধে পাঁচ মিনিটের ব্যবধানে রোনালদোকে আবারও হতাশ করেন ইন্টার গোলরক্ষক। তার আরও দুটি শট ফিরিয়ে জাল অক্ষত রাখেন সামির।

 

শেষ দিকে রক্ষণে বেশি মনোযোগী ছিল জুভেন্টাস। এরই মধ্যে ৮১তম মিনিটে ইন্টারের আশরাফ হাকিমির শটে পাশের জালে লাগে বল। বাকি সময়ে অনেক চেষ্টা করেও গোলের দেখা পায়নি সফরকারীরা।

শেয়ার করুন :