আবারও ‘উপহারের জন্য প্রস্তুত’ মেসি আবারও ‘উপহারের জন্য প্রস্তুত’ মেসি – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: করোনাভাইরাসের প্রাদুর্ভাবে তিন মাসের বিরতির পর অনেক নিয়মের ঘেরাটোপে বৃহস্পতিবার মাঠে ফিরেছে লা লিগা। বাকি থাকা সব ম্যাচই হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। লম্বা বিরতি শেষে মাঠে ফিরতে মুখিযে আছেন বার্সা তারকা লিওনেল মেসি। আবারও খেলতে পারাটা ‘বড় উপহার’ বলে মনে করছেন এই আর্জেন্টাইন।

 

বিরতি শেষে নিজেদের প্রথম ম্যাচে কাল শনিবার রিয়াল মায়োর্কার মাঠে খেলবে বার্সেলোনা।

 

ওই ম্যাচকে সামনে রেখে খেলাধুলার সামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান অ্যাডিডাসের এক ভিডিওতে বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি বলেন, ‘খেলা থেকে দূরে থাকাটা আমার মধ্যে এই ভাবনার জন্ম দিয়েছে। অন্য যে কোনো খেলোয়াড়ের মতো আমিও অনুভব করি। আমি কেবল খেলতে চাই। খেলতে পারা একটি উপহার। অনেকের সমর্থন পাওয়া, এমনকি আরও বেশি কিছু।’

 

‘অন্যকে অনুপ্রাণিত করতে পারা এবং নিজে অনুপ্রাণিত হওয়া এবং সম্ভবত সবচেয়ে সেরা উপহার…অন্যদের আনন্দ দেওয়া। ফুটবল ফিরেছে, আমি আবার এর উপহারের জন্য প্রস্তুত।’-যোগ করেন সময়ের অন্যতম সেরা ফুটবলার।

 

লা লিগায় ২৭ রাউন্ড শেষে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের থেকে দুই পয়েন্ট এগিয়ে শীর্ষে অবস্থান বার্সেলোনার। এখন অবধি ২২ ম্যাচে ১৯ গোল করে লিগের সর্বোচ্চ গোলদাতা মেসি। এর পাশাপাশি সতীর্থদের দিয়ে ১২টি গোল করিয়েছেন তিনি।

 

স্পোর্টসট্যুর২৪ডটকম/আরআই-কে

শেয়ার করুন :