আইসিসি বললো, ব্যালন ডি’অর পেতেন ব্র্যাথওয়েট! আইসিসি বললো, ব্যালন ডি’অর পেতেন ব্র্যাথওয়েট! – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: ক্রিস্টিয়ানো রোনালদো, নাকি লিওনেল মেসি? করিম বেনজেমা নাকি অন্য কেউ? কে পেতেন এবারের ব্যালন ডি’অর পুরস্কার? ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি বলছে, পুরস্কারটি পেতেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার কার্লোস ব্র্যাথওয়েট!

 

মহামারি করোনাভাইরাসের কারণে এ বছর ব্যালন ডি’অর পুরস্কার স্থগিত করেছে আয়োজক ‘ফ্রান্স ফুটবল’ সাময়িকী। পরিস্থিতির বিষয়টি বিবচেনা করে কার্যত সকলেই এই সিদ্ধান্ত মেনে নিয়েছেন।

 

ব্যতিক্রম নয় বার্সেলোনা ক্লাবও। যদিও তাঁরা ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছে যে, পুরস্কার দেওয়া না হলেও সবাই জানে সেরা কে? স্প্যানিশ জায়ান্টরা এক্ষেত্রে মেসিকেই সেরা হিসেবে তুলে ধরতে চেয়েছে।

 

তবে টুইটারে স্প্যানিশ ক্লাব বার্সার এই দাবির প্রেক্ষিতে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা তথা আইসিসি রসিকতার ছলেই ব্যালন ডি’অর পাওয়ার দৌড়ে মেসির প্রতিদ্বন্দ্বী হিসেবে ওয়েস্ট ইন্ডিজ তারকা কার্লোস ব্র্যাথওয়েটকে তুলে ধরেছে।

 

আন্তর্জাতিক ক্রিকেটে এখন অনুশীলনে ফুটবল খেলে ঘাম ঝরান ক্রিকেটাররা। কার্লোস ব্র্যাথওয়েটও সতীর্থদের সঙ্গে ফুটবল খেলে থাকেন। তাঁর স্কিলটাও মন্দ নয় নেহাৎই।

 

সতীর্থদের সঙ্গে কার্লোস ব্র্যাথওয়েটের ফুটবল অনুশীলনের একটি ফুটেজ টুইটারে প্রকাশ করে আইসিসি ইঙ্গিত দিয়েছে, ব্র্যাথওয়েট তাঁর ফুটবল স্কিলের জন্য ব্যালন ডি’অর পেতে পারেন!

 

ব্যালন ডি’অর প্রদানকারী ‘ফ্রান্স ফুটবল’ সাময়িকী কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে এ বছর পুরস্কার বাতিলের পর টুইটারে একটি পোস্ট দেয় বার্সেলোনা। ৬টি ব্যালন ডি’অর পুরস্কারের সঙ্গে মেসির একটি ছবি পোস্ট করে বার্সা লিখেছে, ‘(পরিস্থিতি) আমরা বুঝি। পাশাপাশি, সবাই জানে সেরা কে।’

 

নিছক মজার ছলে এই টুইটের রিপ্লাই দিয়েছে আইসিসি। ব্র্যাথওয়েটের ফুটবল খেলার ভিডিও পোস্ট করে আইসিসি রিটুইট করে লিখেছে, ‘হ্যাঁ, (সেরা) কার্লোস ব্র্যাথওয়েট। নামটা মনে রেখো।’

শেয়ার করুন :