অবসর ভেঙে ক্রিকেটে ফিরছেন ইরফান পাঠান অবসর ভেঙে ক্রিকেটে ফিরছেন ইরফান পাঠান – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: পেশাদার ক্রিকেটকে বিদায় জানিয়ে দিয়েছিলেন গেল জানুয়ারিতে। কিন্তু ‘শেষ হইয়াও হইলো না শেষ’ অবস্থা এখন। অবসর ভেঙে ফের ক্রিকেটে ফিরছেন ভারতের অলরাউন্ডার ইরফান পাঠান।

 

নভেম্বরে শুরু হতে যাওয়া লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) ক্যান্ডি টাস্কার্সের হয়ে মাঠে নামবেন তিনি।

 

ক্যান্ডির কোচ, সাবেক শ্রীলঙ্কান অধিনায়ক হাশান তিলকরত্নে ও ইরফান পাঠান নিজে ক্রিকেট বিষয়ক ওয়েসবাইট ইএসপিএনক্রিকইনফোকে নিশ্চিত করেছেন এলপিএলে চুক্তিবদ্ধ হওয়ার খবর।

 

ইরফান পাঠান স্বীকৃত ক্রিকেটে খেলেছেন সবশেষ ২০১৯ সালের ফেব্রুয়ারিতে সৈয়দ মুশতাক আলি ট্রফিতে। পরে মার্চে ভারতের সাবেকদের হয়ে দুটি প্রীতি ম্যাচে ছিল তার অংশগ্রহণ। বর্তমানে আইপিএলে ধারাভাষ্য নিয়ে ব্যস্ত তিনি।

 

এবার জানা গেল, তিনি ফের ফিরছেন মাঠের লড়াইয়ে। ৩৬ বছর বয়সী ইরফান পাঠান ইঙ্গিত দিয়েছেন, এলপিএল শেষেও তাকে মাঠেই দেখা যেতে পারে।

 

‘এখানে (এলপিএল) খেলতে মুখিয়ে আছি আমি। হ্যাঁ, টি-টোয়েন্টি ক্রিকেট থেকে আমি অবসর নিয়েছি তবে বিশ্বজুড়ে খেলতেই পারি। আশা করি মজা নিয়ে খেলতে পারব এখন, গত দুই বছরে যা পারিনি। আমার মনে হয়, এখনও কিছুদিন খেলতে পারি আমি। ধীরে ধীরে শুরু করব, দেখব কীভাবে এগোয়, এরপর সামনে তাকাব।’

 

বাঁহাতি পেস বোলিং অলরাউন্ডার ইরফান পাঠান ক্যান্ডি টাস্কার্স দলে বিদেশি ক্রিকেটার হিসেবে ক্রিস গেইল, ওয়াহাব রিয়াজ, লিয়াম প্লাঙ্কেটদের পাচ্ছেন।

 

২১ নভেম্বর থেকে শুরু হবে এলপিএলের প্রথম আসর। পাঁচটি দল অংশ নিচ্ছে এতে।

শেয়ার করুন :