অবসর নেবেন ওয়ার্নার? অবসর নেবেন ওয়ার্নার? – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: করোনাভাইরাসের কারণে বিধিনিষেধের মধ্যে মাঠে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। করোনা উদ্ভুত পরিবেশে ‘জৈব সুরক্ষা বলয়’ তৈরি করে ক্রিকেটারদের রাখা হচ্ছে। সেখানে ক্রিকেটারদের পরিবারের সদস্যদের আসার অনুমতি নেই। সেই বলয় ছেড়ে বেরোনোরও উপায় নেই। এ রকম পরিস্থিতিতে পরিবারের থেকে বিচ্ছিন্ন হয়ে থাকার সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না ডেভিড ওয়ার্নার।

 

এক সাক্ষাৎকারে তিনি বলেন, পরিবার ছেড়ে বেশিদিন তাঁর পক্ষে থাকা সম্ভব নয়। তিনি নিজের ক্রিকেটার ক্যারিয়ার নিয়ে এবার ভাবনা চিন্তা করবেন।

 

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি-তিন ফরম্যাটেই খেলেন ওয়ার্নার। যে কোনও একটি ফরম্যাট থেকে অবসরও নিতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন।

 

মারকুটে ওপেনার ওয়ার্নার বলছেন, ‘আমার তিন মেয়ে ও স্ত্রীর কথা আগে ভাবতে হবে। ওদের প্রতি আমার অনেক দায়িত্ব রয়েছে। পরিবারের কথা সবার আগে ভাবতে হবে। কিন্তু পরিস্থিতি এখন যে রকম, তাতে আমাকে নিজের ক্যারিয়ার নিয়ে ভাবনা চিন্তা করতে হবে।’

 

আগামী অক্টোবরে টি টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ায়। কিন্তু তা পিছিয়ে দেওয়া হয়েছে। চলতি বছরের টি টোয়েন্টি বিশ্বকাপ হবে আগামী বছর।

 

ওয়ার্নার বলছেন, ‘‘টি টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ায় হবে না। অস্ট্রেলিয়ায় হলে খেলা সহজ হত। আমাকে দেখতে হবে, আমি নিজে কেমন অবস্থায় রয়েছি। আমার মেয়েদের স্কুলের খবরাখবর কী। আমার যে কোনও সিদ্ধান্তের বড় অংশ ওরা। বিষয়টা এমন না যে, কবে খেলা বা কতো দিন ধরে খেলা। এটা আমার জন্য অনেক বড় পারিবারিক সিদ্ধান্ত। জৈব সুরক্ষা নিয়মের জন্য পরিবারকে পাশেও পাব না।’

শেয়ার করুন :