অবশেষে মাঠে নামছেন মুশফিক-মিরাজরা অবশেষে মাঠে নামছেন মুশফিক-মিরাজরা – SportsTour24

স্পোর্টসট্যুর প্রতিবেদক :: ক্রিকেটারদের দীর্ঘ অপেক্ষা শেষ হচ্ছে অবশেষে। আগামী রোববার থেকে দেশের চারটি স্টেডিয়ামে অনুশীলন শুরু করছেন ৯ ক্রিকেটার। তবে এই অনুশীলন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তরফে নয়, ক্রিকেটারদের ব্যক্তিগত পর্যায়েই হবে।

 

আজ শুক্রবার সন্ধ্যায় সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

 

দেশের চার টেস্ট ভেন্যু ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবেন ক্রিকেটাররা। এজন্য প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়া হয়েছে।

 

অনুশীলনে নামতে যাওয়া ৯ ক্রিকেটার হলেন- মিরপুরে মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও শফিউল ইসলাম, খুলনায় মেহেদী হাসান মিরাজ, অফস্পিনার মেহেদি হাসান ও উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান, সিলেটে পেসার খালেদ আহমেদ ও ইবাদত হোসেন এবং চট্টগ্রামে অফস্পিনার নাঈম হাসান।

 

আকরাম খান বলছিলেন, ‘ভেন্যু ও জিমনেশিয়াম তৈরিই ছিল। আর ক্রিকেটাররাও উৎসাহ দেখিয়েছে। তাই আমরা আগামী রোববার থেকে ব্যক্তিগত পর্যায়ে প্র্যাকটিস করার সুযোগ দিচ্ছি। চার ভেন্যুতে জাতীয় পর্যায়ের ৯ ক্রিকেটার নিজ উদ্যোগে অনুশীলণ করবেন।’

 

এই ৯ ক্রিকেটার এখন জিম-ওয়ার্ক ও ফিজিক্যাল ট্রেনিং করবেন।

 

করোনার কারণে গেল মার্চের মধ্যভাগ থেকে ক্রিকেট মাঠে নেই। বাংলাদেশের একাধিক সিরিজও স্থগিত হয়ে গেছে। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। কিন্তু এই টুর্নামেন্ট নিয়েও আছে শঙ্কা।

শেয়ার করুন :