অবশেষে জয়ের মুখ দেখলো পিএসজি অবশেষে জয়ের মুখ দেখলো পিএসজি – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: টানা দুই ম্যাচে হার। নেইমারসহ তিন তারকার লাল কার্ড দেখা। ফরাসি চ্যাম্পিয়ন পিএসজির অবস্থা ছিল তথৈবচ। এ অবস্থা থেকে বেরিয়ে আসতে তাদের প্রয়োজন ছিল জয়।

 

সেই জয় অবশেষে পেয়েছে প্যারিসের দলটি। লিগ ওয়ানে শিরোপা ধরে রাখার মিশনে নিজেদের তৃতীয় ম্যাচে কাল রাতে মেৎজের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে পিএসজি।

 

গেল ২৩ আগস্টের আগ অবধি টানা ৩৪ ম্যাচে গোল করেছিল পিএসজি। ওই দিন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে নেইমাররা হারেন ১-০ গোলের ব্যবধানে। এরপর লিগ ওয়ানে লেঁস ও মার্শেইয়ের বিপক্ষেও একই ব্যবধানে হার মানে পিএসজি।

 

গোল করতে না পারার বৃত্ত থেকে অবশেষে বেরিয়ে এলো দলটি। নিজেদের ঘরের মাঠে ইউলিয়ান ড্রাক্সলারের একমাত্র গোলে জিতেছে কাল জয় পেয়েছে পিএসজি।

 

আগের ম্যাচে লাল কার্ড দেখা নেইমার, পেরেদেস ও বেনেদিত্তো এ ম্যাচে ছিলেন না। প্রথম দুজনকে পরের ম্যাচেও পাবে না পিএসজি। কারণ, তাদেরকে দুই ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে লিগ ওয়ানের শৃঙ্খলা কমিটি।

 

আগের ম্যাচের মতো এ ম্যাচেও লাল কার্ড পিছু ছাড়েনি পিএসজির। ম্যাচের ৬৫তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ফরাসি ডিফেন্ডার আবদু দিয়ালো। লাল কার্ড তাঁর জন্য অনিবার্য ছিল তখন।

 

দশ জনের দলে পরিণত হওয়া পিএসজি আরেক ধাক্কা খায় ৮৫তম মিনিটে। চোট পেয়ে মাঠ ছাড়েন ডিফেন্ডার হুয়ান বের্নাত। তিনি নেমেছিলেন বদলি হিসেবে। ৯ জন নিয়েই বাকি সময় খেলতে হয় পিএসজিকে।

 

ম্যাচে বলের নিয়ন্ত্রণ রেখেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না পিএসজি। কার্যকর আক্রমণ গড়তে ব্যর্থ হয় তারা।

 

অবশেষে যোগ করা সময়ে স্বস্তি ফিরে পিএসজি শিবিরে। হেড থেকে গোল করে জার্মান মিডফিল্ডার ড্রাক্সলার ৩ পয়েন্ট এনে দেন দলকে।

 

দুই ম্যাচ নিষিদ্ধ নেইমার

 

লিগ ওয়ানে তিন ম্যাচে দুই হার ও এক জয়ে পিএসজির অবস্থান ১৫তম! তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রেন। এর পরে আছে মোনাকো এবং লিল।

শেয়ার করুন :