অন্য কোথাও যাচ্ছে না ফরাসি তারকা এমবাপ্পে অন্য কোথাও যাচ্ছে না ফরাসি তারকা এমবাপ্পে – SportsTour24

স্পোর্টসট্যুর ডেস্ক :: তাঁকে নিয়ে কতো-শত গুঞ্জন। তিনি নাকি ফ্রান্সের লিগ ওয়ানের ক্লাব পিএসজি ছেড়ে অন্যত্র পাড়ি জমানোর চিন্তা করছেন। তবে আপাতত সব গুঞ্জন থামিয়ে দিলেন কিলিয়ান এমবাপ্পে।

 

তিনি জানিয়েছেন, পিএসজি ছেড়ে অন্যত্র যাওয়ার চিন্তা আপাতত তাঁর নেই। তিনি পরবর্তী মৌসুম অবধি থাকছেন পিএসজিতেই।

 

করোনার কারণে লিগ ওয়ান বাতিল হয়ে যাওয়ায় পিএসজির খেলোয়াড়রা দীর্ঘ বিরতিতে চলে যান। সামনে আছে চ্যাম্পিয়ন্স লিগের কঠিন লড়াই। আছে ফরাসি কাপ ও লিগ কাপের ফাইনালও। আগামীর সেই লড়াইয়ের জন্য নিজেদের প্রস্তুত করতে নেইমার, এমবাপ্পেরা এখন প্রীতি ম্যাচ খেলছেন।

 

প্রীতি ম্যাচ হলেও নেইমাররা প্রতিপক্ষকে গোলবন্যায় ভাসিয়ে দিচ্ছেন। সর্বশেষ স্কটিশ চ্যাম্পিয়ন সেল্টিকে প্রীতি ম্যাচে ৪-০ গোলে হারিয়েছে পিএসজি। ওই ম্যাচের বিরতিতে বিন স্পোর্টসকে এক সাক্ষাৎকার দেন ফ্রান্সের তরুণ ফরোয়ার্ড এমবাপ্পে।

 

কিলিয়ান এমবাপ্পে বলেন, ‘আমি এখানে আছি। চার বছরের পরিকল্পনার অংশ আমি। ক্লাব, সমর্থক, সবার জন্যই গুরুত্বপূর্ণ ক্লাবের ৫০ বছর পূর্তির ব্যাপারটি। তাই যা কিছুই হোক না কেন, আমি এখানেই থাকবো।’

 

মোনাকো থেকে ১৮ কোটি ইউরো ট্রান্সফার ফিতে ২০১৭ সালে পিএসজিতে যোগ দেন এমবাপ্পে। এই তারকা ফরোয়ার্ড বলছেন, তিনি পিএসজিতে সাফল্য এনে দিকে উজাড় করে দেবেন নিজেকে।

 

‘আমি চেষ্টা করবো দলকে ট্রফি এনে দিতে, উজাড় করে দেব আমার সেরাটা।’

 

২১ বছর এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন বলে নানা সময় গুঞ্জনের ডালপালা মেলেছে। তিনি নিজেও রিয়ালের প্রতি ভালোবাসার কথা জানিয়েছেন। তবে আপাতত এমবাপ্পে যে রিয়ালের ক্যাম্পে যোগ দিচ্ছেন না, সেটি নিশ্চিত করলেন তিনি।

 

এদিকে, আগামী শুক্রবার ফরাসি কাপের ফাইনালে সাঁত এতিয়েনের বিপক্ষে লড়বে। আর ৩১ জুলাই আছে ফরাসি লিগ কাপের ফাইনাল, যেটিতে পিএসজির প্রতিপক্ষ লিওঁ।

 

চ্যাম্পিয়ন্স লিগে ১২ আগস্ট ইতালির সিরি আ’র দল আটলান্টার মুখোমুখি হবে টমাস টুখেলের দল।

শেয়ার করুন :